পরিচালকের বাণী

কর্ম ছাড়া দৃষ্টি একটি স্বপ্ন। দৃষ্টিবিহীন কর্ম সময়ের অপচয়। কিন্তু দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ হল একটি ইতিবাচক পার্থক্য তৈরি করা”। সামাজিক রূপান্তর ছাত্র সমাজ থেকে উদ্ভূত হয়। আইডিয়াল নার্সিং কলেজ, বগুড়া জীবনের সকল ক্ষেত্রে শিক্ষার্থীদের বৃদ্ধি ও বিকাশের জন্য আদর্শ একাডেমিক এবং সাংস্কৃতিক পরিবেশ উপস্থাপন করে যা মানবজাতি হিসাবে একজন ব্যক্তির মঙ্গল নিশ্চিত করে। কলেজের উচ্চাকাঙ্ক্ষা রয়েছে মানসম্পন্ন নার্সিং শিক্ষায় নেতৃত্ব প্রদান এবং সকল নার্সিং শিক্ষার্থীদের স্বাস্থ্য ও সমৃদ্ধির বার্তাবাহক করে তোলা।

কলেজের একটি দৃষ্টিভঙ্গি রয়েছে একটি ইনস্টিটিউটের বিকাশের সাথে জড়িত যা ছাত্রদেরকে আমাদের নীতিবাক্য “Erudito, Peritus এবং Alitum” মূর্ত করে পৃথক ব্যক্তিতে পরিণত করবে। এর অর্থ “জ্ঞান, দক্ষতা এবং চরিত্র”। দৃষ্টিভঙ্গি মানবতার সূক্ষ্ম আদর্শের প্রতি ঝোঁক দেখানো ব্যক্তিত্বের সাথে আদর্শ শিক্ষাবিদদের অন্তর্ভুক্ত করে।

প্রত্নতাত্ত্বিকভাবে, প্রকল্পটি এমন একটি প্রতিষ্ঠান তৈরি করা যা নার্সিং প্রোগ্রামগুলিতে উচ্চ স্তরের মিথস্ক্রিয়া সহ সমস্ত নার্সিং বিশেষত্বকে আলিঙ্গন করবে। সবচেয়ে বড় কথা, আমাদের প্রচেষ্টা প্রমাণ করেছে যে যুবকরা জ্ঞানের শক্তিকে কাজে লাগিয়ে এই জাতিকে উন্নতির পথে নিয়ে যেতে সক্ষম।

আমাদের গম্ভীর কাজগুলির প্রতি তাদের মনোভাব নার্সিং শিক্ষায় একটি প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য আমাদের আত্মবিশ্বাসকে তীব্র করেছে। শিক্ষার্থীদের নার্সিং বিজ্ঞানের ক্ষেত্রে নতুন দিগন্ত অন্বেষণ করতে হবে যাতে তারা কার্যকরভাবে দায়িত্ব পালন করতে পারে।

পরিশেষে, আমরা একটি অনুকূল পরিবেশ তৈরি করতে সক্ষম হয়েছি যেখানে শিক্ষার্থীর পাশাপাশি পণ্ডিতরাও তাদের অন্তর্নিহিত সম্ভাবনা গুলিকে সহজেই লালন করতে পারে। আমি নিশ্চিত যে আমাদের উৎসর্গ এবং প্রতিশ্রুতি দিয়ে, এটি অর্জন করা হবে।

মো: সেলিম রেজা

পরিচালক

আইডিয়াল নার্সিং কলেজ

কলোনী (ফুলদীঘি), বগুড়া।

মোবাইল: ০১৭৮৯৪২৪৮৭৫